উদ্যোক্তা ক্লাবের শীতবস্ত্র বিতরণ | ইবিডি নিউজ
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২পরীক্ষা মূলক

উদ্যোক্তা ক্লাবের শীতবস্ত্র বিতরণ

DSC_0915২৩ শে ডিসেম্বর চট্টগ্রামস্থ উদ্যোক্তাদের সংগঠন উদ্যোক্তা ক্লাব নগরীর সিতাকুণ্ডস্থ ছিন্নমূল অসহায় গরীব মানুষের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করে ।

সকাল ১০টায় কৈবল্যধাম আকবরশাহ্ থানা এলাকা থেকে পায়ে হেটে উদ্যোক্তা ক্লাবের কর্মী বন্ধুরা ছিন্নমূল এলাকায় পৌছে অসহায় ও গরীব মানুষ গুলোকে খুজে বের করে প্রায় ২০০ অসহায় পরিবারের মাঝে কম্বল ও শীত বস্ত্র বিতরণ করে । এসময় অনেক হতদরিদ্র মানুষের চোখের আর মুখে হাসিতে ভরে উঠে পুরো এলাকা । হত দরিদ্র এই মানুষ গুলো যারা তীব্র শীতে কষ্ট পাচ্ছে একটু গরম কাপড় পেতে যেন ঈদের আনন্দে মেতে উঠেছে সবাই ।

এসময় আসহায় ছেলেহারা নদীভাঙন কবলিত রাসেদা বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, আমরা ঠিকমত খাইতে পারিuddok না , এই শীতে পরার মত ভালো কোন কাপড়ও আমাদের নাই । আপনার আমাদের পাশে দাড়ায়ছেন তাই আল্লাহ আপনাদের মঙ্গল করবো ।

আরেক বৃদ্ধ জরিনা খাতুন বলেন, আপনারা আমারে কম্বল দিয়ে বাচায়ছেন আল্লাহ আপনাগোরে বাচায়বো ।

উল্লেখ্য যে সংগঠনের প্রত্যেক কর্মীরা নিজেরা টাকা তুলে এবং এলাকার কিছু মানুষের সাহায্য নিয়ে এ কাজে এগিয়ে আসে । সংগঠনের সদস্যরা রাত দিন পরিশ্রম করে অসহায় মানুষগুলোর পাশে দাড়ায় ।

এসময় সংগঠনের প্রেসিডেন্ট এম. এম. রহমান বলেন ভবিষ্যতেও অসহায় মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে বলেন আমরা সব সময় পাশের থেকে দেশটাকে পরিবর্তনে আগ্রহী ।দেশের এই বিপুল সংখ্যক মানুষকে বাদ দিয়ে দেশের উন্নয়ন সম্ভব নয় । বরং তাদের সাবলম্বী করেই তাদেরকে সাথে নিয়ে দেশটাকে পরিবর্তন করতে হবে ।

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান রকি, সদস্য জামাল উদ্দিন, আকিব, আসাদ  প্রমুখ ।