জান্নাতুল নাঈমের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাব বাতিল | ইবিডি নিউজ
মঙ্গলবার, মে ২২পরীক্ষা মূলক

জান্নাতুল নাঈমের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাব বাতিল

জান্নাতুলঅনেক নাটকীয়তার পর শেষ পর্যন্ত জান্নাতুল নাঈম এভ্রিলের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাব বাতিল হলো। বুধবার (৪ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর গুলশানে একটি পাঁচতারকা হোটেলে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়।

তবে বিশ্বসুন্দরীদের সঙ্গে লড়তে বাংলাদেশ থেকে কে যাচ্ছেন তা নির্ধারণ করা হয়নি এ প্রতিবেদন লেখা পর্যন্ত। সংবাদ সম্মেলনে আছেন গ্র্যান্ড ফিনালেতে বিচারক হিসেবে দায়িত্ব পালন করা ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল, অভিনেত্রী শম্পা রেজা, আলোকচিত্রী চঞ্চল মাহমুদ। আয়োজক অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী, সহ-আয়োজক ওমিকন এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান মেহেদী হাসান ও টাইটেল স্পন্সর লাভেলোর ব্যবস্থাপনা পরিচালক মো. একরামুল হক।

আয়োজক ও বিচারকরা জানান, প্রতিযোগিতার প্রথম রানারআপ জেসিয়া ইসলাম ও চতুর্থ ফাতেমা তুজ জোহরার মধ্যে আবার প্রতিযোগিতা হবে। তাদেরকে তিন বিচারক ও আয়োজকরা প্রশ্ন করবেন ও ক্যাটওয়াক দেখবেন। তারপর ঘোষণা করা হবে নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। যদিও দ্বিতীয় রানারআপ হয়েছেন জান্নাতুল সুমাইয়া হিমি। কিন্তু বিচারকরা তার পরিবর্তে সুযোগ দিচ্ছেন ফাতেমা তুজ জোহরাকে।

গ্র্যান্ড ফিনালের বিচারক প্যানেলে আরও ছিলেন জাদুশিল্পী জুয়েল আইচ, করপোরেট ব্যক্তিত্ব রুবাবা দৌলা ও প্রকৌশলী সোনিয়া কবির বশির। তবে বুধবারের সংবাদ সম্মেলনে তাদের দেখা যায়নি।