পেশোয়ারে সাকিবের বদলি হয়ে সাব্বির | ইবিডি নিউজ
শনিবার, নভেম্বর ১৭পরীক্ষা মূলক

পেশোয়ারে সাকিবের বদলি সাব্বির

সাব্বিরপাকিস্তান সুপার লিগের (পিএসএল) বর্তমান চ্যাম্পিয়ন পেশোয়ার জালমি হয়ে ডাক পেয়েছেন সাব্বির রহমান। পেশোয়ারে সাকিব আল হাসানের খেলার কথা থাকলেও চোটের কারণে শেষ পর্যন্ত খেলা হচ্ছে না তার।

আর তাই সাকিবের জায়গায় বর্তমান চ্যাম্পিয়নদের পছন্দ ডানহাতি হার্ড হিটার ব্যাটসম্যান সাব্বির রহমানকে।

এক টুইট বার্তায় পেশোয়ার বিষয়টি নিশ্চিত করে সাব্বিরের ছবি পোস্ট করে লিখেছে, ‘আঙুলের ইনজুরিতে সাকিব আল হাসান অংশ নিতে পারছেন না এবারের পিএসএল আসরে। তার বদলে তারই স্বদেশি সাব্বির রহমান থাকছেন পেশোয়ার দলে।’

মারকুটে ব্যাটিংয়ের জন্য দারুণ খ্যাতি থাকলেও মাঠ ও মাঠের বাইরে মিলিয়ে সাব্বিরের সময়টা খুব একটা ভালো যাচ্ছে না। ব্যাটেও রান নেই, জড়িয়েছেন নানা বিতর্কে। পিএসএলের মঞ্চটা সাব্বিরের জন্য আশীর্বাদ হয়ে আসবে কি না, সেটাই এখন দেখার।

পাকিস্তানের ঘরোয়া টি-টোয়েন্টি আসরে বাংলাদেশ থেকে আরো খেলছেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ ও মুস্তাফিজুর রহমান। মাহমুদউল্লাহ, সাব্বির ও মুস্তাফিজ এরই মধ্যে ঢাকা ছেড়ে গেছেন। অবশ্য ভিসা জটিলতায় এখনো দেশ ছাড়তে পারেননি ওপেনার তামিম ইকবাল।

সম্প্রতি ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিংয়ের সময় কনিষ্ঠা আঙুলে চোট পান সাকিব। তাই শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট এবং টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারেননি নিয়মিত অধিনায়ক।