শ্রীদেবীর মৃত্যু ‘দুর্ঘটনাবশত ডুবে’ | ইবিডি নিউজ
শনিবার, নভেম্বর ১৭পরীক্ষা মূলক

শ্রীদেবীর মৃত্যু ‘দুর্ঘটনাবশত ডুবে’

ভারতের কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী ‘দুর্ঘটনাবশত বাথটাবের পানিতে ডুবে’ মারা গেছেন বলে ময়নাতদন্ত প্রতিবেদনে বলা হয়েছে।

দুবাই পুলিশের দেওয়া ময়নাতদন্তের প্রতিবেদনে বলা হয়, শ্রীদেবী হোটেল অ্যাপার্টমেন্টের পানি ভর্তি বাথটাবে সংজ্ঞা হারিয়ে ডুবে মারা যান।

শনিবার রাতে জনপ্রিয় এই অভিনেত্রীর পরিবারের পক্ষ থেকে তার মৃত্যুর খবর জানানো হয়। বলা হয়, দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। তার বয়স হয়েছিল ৫৪ বছর।

এনডিটিভি জানায়, রোববার মৃতদেহের ময়নাতদন্ত করা হয়। পুলিশ শ্রীদেবীর পরিবার এবং দুবাইয়ে ভারতীয় দূতাবাসে ময়নাতদন্ত প্রতিবেদন পাঠিয়েছে।

ভাইপো মোহিত মারওয়াশের বিয়েতে যোগ দিতে স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশিকে নিয়ে গত সপ্তাহের শেষ দিকে দুবাই গিয়েছিলেন শ্রীদেবী। নিজের প্রথম সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত থাকায় এ দম্পতির বড় মেয়ে জাহ্নবি ভারতেই ছিলেন।

পরিবারের বরাত দিয়ে দুবাইয়ের খালিজ টাইমস জানায়, বনি কাপুর দুবাই থেকে ভারতে ফিরে এসেছিলেন। স্ত্রীকে সারপ্রাইজ দিতে শনিবার বিকালে তিনি আবারও দুবাই যান এবং একসঙ্গে ডিনারে যাওয়ার কথা ছিল তাদের। ডিনারের প্রস্তুতি নিতেই শ্রীদেবী ওয়াশরুমে ঢুকে ছিলেন।

“বেশ কিছু সময় পেরিয়ে যাওয়ার পরও শ্রীদেবী যখন ওয়াশরুম থেকে বের হচ্ছিলেন না তখন বনি কাপুর প্রথমে দরজার টোকা দেন। তাতেও সাড়া না পেয়ে ওয়াশরুমে ঢুকে তিনি শ্রীদেবীকে সংজ্ঞাহীন অবস্থায় পানিভর্তি বাথটাবে পড়ে থাকতে দেখেন। স্ত্রীর সংজ্ঞা ফেরাতে ব্যর্থ হয়ে প্রথমে এক বন্ধুকে খবর দেন বনি, রাত ৯টার দিকে তিনি পুলিশকে ফোন দেন।”